Subscribe Now

Subscribe my Newsletter for new blog posts, tips & new photos. Let's stay updated!

* You will receive the latest news and updates on your favorite celebrities!

Trending News

Blog Post

The Civility mask স্বচ্ছ ফেস মাস্ক

স্বচ্ছ ফেস মাস্ক- ৯৮% বিশুদ্ধ বাতাস সরবরাহ করে

The Civility mask স্বচ্ছ ফেস মাস্ক

আমারা সামাজিক জিব। আমরা যেই অস্বচ্ছ ফেস মাস্কগুলি ব্যবহার করছি তা আমাদের লোকজনকে দেখে হাসতে বা  কথা বলা থেকে বিরত রাখে । এই মুখোশগুলি প্রায়শই জীবনের আর মৃত্যুর পার্থক্য হতে পারে , কিন্তু  এগুলি একেবারে সামাজিকতাকে ক্ষয় করে ফেলে। The Civility mask স্বচ্ছ ফেস মাস্ক আপনার পরিচয়, আপনার আবেগ এবং সামাজিকতাকে বজায় রাখার সময় ( অর্থাৎ অন্য কারোর সাথে কথা বলার সময়) আপনাকে স্বাস্থ্যকর, পরিষ্কার বায়ু শ্বাস নিতে সহায়তা করবে।

The Civility mask-মানুষের আচরণের উপর ভিত্তি করে এটি নামকরন করার চেষ্টা করা হয়েছে; একটি অনন্য অভিনব স্বচ্ছ ডিজাইন যা এয়ার-ফিল্টারগুলি বিডের সামনে থেকে পাশের দিকে সরিয়ে দেয় আপনাকে পরিষ্কার বাতাস সরবরাহ করার জন্য, তবে আপনার মুখ না ঢেকে।

ফ্রান্সে নকশাকৃত, সিভিলিটি মাস্কটি নকশা করার সময় নান্দনিকতার সাথে কোনও আপস না করে সুরক্ষা নিশ্চিত করা হয়েছে । এর মূল বৈশিষ্ট্যটি এটির সামনের দিকে স্বচ্ছ , হাল্কাওজঅজন ব্যাকটেরিয়া প্রতিরোধী গ্লাস থেকে তৈরি। গ্লাস যা আপনার মুখের একটি পরিষ্কার ভিউ দেয়। এয়ার ফিল্টারগুলি চালু আছে প্রতিটি এয়ার ফিল্টার 98% খাঁটি বাতাস সরাসরি আপনার মুখ এবং নাকে সরবরাহ করতে সহায়তা করে, এছাড়াও আপনার মুখ থাকে বার হওয়া বায়ু বেরিয়ে যেতে দেয় যাতে আপনার মুখোশ কুয়াশায় না ভরে মুখোশের চারপাশে একটি উদ্ভাবনী টিপিই রিংটি নিশ্চিত করে একটি এয়ার-টাইট সিল যা দারিওয়ালা বাক্তিদের ক্ষেত্রেও কাজ করে। নান্দনিক ডিজাইন , সিভিলিটি মাস্কটি বিভিন্ন স্টাইলে আসে রঙের কম্বো সহ; রঙিন কাচের হয়; এমনকি প্যাটার্নযুক্ত ফিতা সহ মাস্কও পাউয়া যাই।

The Civility mask স্বচ্ছ ফেস মাস্ক

 

The Civility mask স্বচ্ছ ফেস মাস্ক

মুখের স্ট্র্যাপগুলি এমনভাবে ডিজাইন করা যাতে তা টাইট বা ঢিলা করা যায়। মাস্ক পরার সময় একটি সুরক্ষিত ফিটিং নিশ্চিত করে। দীর্ঘক্ষণ পরার পরে কোনও চাপ বা ক্লান্তির মুখোমুখি হয় না। এর নকশা নান্দনিক এবং পরিবেশগতভাবে সচেতনও। মাস্কটির ডিজাইন এতটাই নান্দনিক যে আপনি অবশই মাস্কটি পেতে চাইবেন এবং আপনি যে কোনও জায়গায় প্রদর্শন করতে চান এমন মাস্ক হিসাবে তৈরি। সিভিলিটি মাস্কটি পুনরায় ব্যবহারযোগ্য হিসাবে ডিজাইন করা হয়েছে।

ডিস্কোজেবল ফিল্টার সিস্টেম যা আপনাকে মাস্কের বডি না পাল্টে শুধু ফিল্টার পরিবর্তন এর সুজোগ দেয়। প্রতি 12 ঘন্টা অন্তর ফিল্টার পরিবর্তন করতে হয় (মাস্কটি 1 মাসের ফিল্টার বা 3 মাসের ফিল্টার সহ কম্বপাকেট এ পাউয়া যায়)। মুখোশের প্রতিটি পাশের দুটি ভালভ এর মাধমে মাস্কটি খোলা যায়। সোয়াপ্যাবল এন 14683 / এএসটিএম F2100-19 স্ট্যান্ডার্ড ফিল্টার যা ফাঁদে সহায়তা করে 0.3 মাইক্রোন হিসাবে ছোট 98% কণা, প্রতিরক্ষা একটি লাইন গঠনে সহায়তা করে দূষণকারী, অণুজীব এবং এমনকি পরাগের মতো মাইক্রো পার্টিকেলের বিরুদ্ধেও, ধুলো, রোগ এবং অ্যালার্জি থেকে আপনাকে সুরক্ষিত রাখে।

ECO Friendliness

ফিল্টারগুলি পরিবেশের বর্জ্যের পরিমাণ হ্রাস করতে সহায়তা করে কারন এগুলি মাটির সাথে মিশে যায়। খুব ভাল পরিষ্কারের জন্য মাস্কটি একটি ডিশ ওয়াশারে রাখা যেতে পারে।স্বচ্ছ মুখোশগুলিতে স্থানান্তর, একটি কিক স্টার্ট এবং প, আমাদের সমাজে একটি লক্ষণীয় ইতিবাচক হতে পারে। পাশাপাশি আমাদের স্বাস্থ্যকর, পরিষ্কার বায়ু সরবরাহ করে, মুখোশগুলি আমাদের সামাজিকায়নে সহায়তা করতে পারে। মানুষের সাথে আরও ভাল বন্ধন তৈরি করতে পারে , বা আমাদের কথা বলার সময় অন্যজন আমাদের ঠোঁট পড়ার মধ্যদিয়ে কার্যকরভাবে যোগাযোগ হয়। নিরাপদ দূরত্বে থেকে সব করা হচ্ছে! এছাড়াও, আমি আমার স্বচ্ছ মুখোশ পরা অবস্থায় আমার ফোনে ফেস-আনলক করতে পারি যা অন্য মাস্কে সম্ভব নয়।

Author:

Niloy Kundu Bejoy  (BUFT)

You may also read

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ লাইক করুন। এবং জানতে থাকুন নতুন ও আশ্চর্যজনক তথ্যসমূহ।

WordPress Theme built by Shufflehound.